রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন

ব্যক্তিগত জীবনে আরও অনেক কিছু চলছে : ফারিয়া

ব্যক্তিগত জীবনে আরও অনেক কিছু চলছে : ফারিয়া

স্বদেশ ডেস্ক:

ক’দিন আগে চিত্রনায়িকা নুসরাত ফারিয়া প্রকাশ করেছেন তার নতুন গান ‘হাবিবি’। অ্যারাবিক ঢঙের এই গানটি ইতিমধ্যেই শ্রোতামহলে দারুণ প্রশংসিত হয়েছে। গানের কথা লিখেছেন নূর নবী ও সুর করেছেন আদিব কবির। ভিডিও এবং নৃত্য পরিচালনা করেছেন ভারতের বাবা যাদব। গানটি প্রকাশ হয়েছে ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মের (এসভিএফ) ইউটিউব চ্যানেলে।

এবার গান ও ব্যক্তি জীবনের নানা কথা শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামে পোস্ট করা এক ভিডিওতে নুসরাত ফারিয়া বলেন, ‘আজ এমন একটা দিন ঘুম থেকে উঠতে ইচ্ছে করে না। কিন্তু কয়েকটা শুট আছে। তৈরি হতে হবে। ভালো না লাগলেও কীভাবে মেকআপ করি, আজ সেই টিউটোরিয়ালই দেখাবো।’

তিনি আরও বলেন, ‘আমার পরীক্ষা চলছে, গান রিলিজ হচ্ছে। সবকিছু মিলিয়ে আমি ওভারহোয়েলমড। ব্যক্তিগত জীবনে আরও অনেক কিছু চলছে। কিন্তু শো মাস্ট গো অন।’

মেকআপ করতে ভালোবাসেন ফারিয়া। মেকআপ রুটিনে যেসব জিনিস নতুন এনেছেন, তাও শেয়ার করেছেন তিনি। আইব্রো, মাস্কারা, হাইলাইটার দিয়ে সহজে কীভাবে মেকআপ করে ফেলতে পারবেন, তাও শেখালেন ভিডিও’র সুবাদে।

এদিকে, ‘পটাকা’ দিয়ে গায়িকা হিসেবে সামনে আসেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এরপর প্রকাশ করেন ‘আমি চাই থাকতে’। ‘হাবিবি’ তার তিন নম্বর সিঙ্গেল। এর মধ্যে আবার শিহাব শাহীনের ওয়েব সিনেমা ‘যদি কিন্তু তবুও’তেও গেয়েছেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877